অপরাধ

সীতাকেণ্ডে ৭ মামলার আসামি হান্নান অস্ত্রসহ গ্রেপ্তার

সীতাকুণ্ডে সাত মামলার আসামি মো. হান্নানকে (৩৫) অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ। মো. হান্নান উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ঘোড়ামারা এলাকার নুর মিয়ার পুত্র। বুধবার রাতে সোনাইছড়ি  ইউনিয়নের উত্তর ঘোড়ামারা এলাকার রেলওয়ে ডিপোর নিকট অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়, সন্ত্রাসী হান্নান উত্তর ঘোড়াামারা এলাকার রেলওয়ে ডিপোর চলাচলের রাস্তায় অ¯্রসহ অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভোররাতে টহল পুলিশের একটি টিম সেখানে হানা দেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে হান্নান পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পিছু ধাওয়া করে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তার শরীরে তল্লাশি চালিয়ে দেশে তৈরি একটি ওয়ান শুটারগান ও একটি কার্তুজ উদ্ধার করা হয়।

 সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন পিপিএম জানান,  গ্রেপ্তারকৃত আসামী হান্নান সন্ত্রাসী, অস্ত্র বেচাকেনা, ডাকাতিসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে ডাকাতি, মাদক পাচার  ও অস্ত্র বেচাকেনার মামলাসহ বিভিন্ন অপরাধের ঘটনায় সীতাকুণ্ড থানায় সাতটি মামলা রয়েছে। আদালতে চলমান এসব মামলার সে পরোয়ানাভুক্ত আসামি। তাকে অস্ত্র মামলায়  গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

নাছির উদ্দিন অনিক

I'm Nasir Uddin Anik, I am the editor of this online news portal. Contact with me anytime at 01717-029446

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close

Adblock Detected

Please disable ad blocker to view this content!